Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
নব নিযুক্ত সহকারী শিক্ষকগণের তথ্য IPEMIS এ আপডেটকরণ
বিস্তারিত

চাটমোহর উপজেলায় নব নিযুক্ত যে সব সহকারী শিক্ষক রাজস্ব শূন্য পদে (৩২জন) এবং নতুন জাতীয়করণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক সৃষ্ট পদে (৬২ জন) যোগদান করেছেন তাদের সকলকে IPEMIS সংযুক্ত করা হয়েছে। 

এখন তাদের করণীয়: Google এ IPEMIS সার্চ করে সাইন ইন করতে হবে। ইউজার আইডি হল: নিজ মোবাইল নম্বর (যে মোবাইল নম্বর দিয়ে চাকুরির আবেদন করা হয়েছে)  এবং পাসওয়ার্ড হল: ০০০০০০, নতুন পাসওয়ার্ড রিসেট করা। এরপর ইউজার আইডি নিজ মোবাইল নম্বর (যে মোবাইল নম্বর দিয়ে চাকুরির আবেদন করা হয়েছে) এবং নতুন পাসওয়ার্ড ব্যবহার করে সাইন করে নিজের তথ্য আপডেট করতে হবে। যদি সহযোগিতা বা পরামর্শের প্রয়োজন হয় তাহলে নিম্নে উল্লিখিত শিক্ষকগণের সহযোগিতা বা পরামর্শ নিতে পারেন।

ক) মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, প্রধান শিক্ষক, ব্রহ্মপুর সপ্রাবি (মোবাইল নম্বর: ০১৭৩৩১৭২১৫৮), খ) রবিউল ইসলাম, প্রধান শিক্ষক, ঘাসিখোলা সপ্রাবি (মোবাইল নম্বর: ০১৭৯৭৭৫৮৫৬৫), গ) মোঃ আব্দুর রাজ্জাক, সহকারী শিক্ষক, বেজপাড়া সপ্রাবি (মোবাইল নম্বর: ০১৭২৮২৩৩৭৫১), ঘ) আলমগীর মোঃ ইকবাল, সহকারী শিক্ষক, অমৃতকুন্ডা সপ্রাবি (মোবাইল নম্বর: ০১৭৫৯৮৬৬০), ঙ) মোঃ শাহ আলম, সহকারী শিক্ষক, হান্ডিয়াল সপ্রাবি (মোবাইল নম্বর: ০১৭১০৭২৩৮১১), চ) মোঃ আলতাব হোসেন, সহকারী শিক্ষক, হিয়ালদহ সপ্রাবি (মোবাইল নম্বর: ০১৭১০৭২৩৭২৫), ছ) মোঃ জয়নাল আবেদীন, সহকারী শিক্ষক, ছাইকোলা পূর্ব সপ্রাবি (মোবাইল নম্বর: ০১৭১৭৮২১৪৪৮)। 
                                                                                                                                                                                                                                                            


ডাউনলোড
প্রকাশের তারিখ
05/02/2023
আর্কাইভ তারিখ
28/02/2023